সারার বিরুদ্ধেও মাদক নেয়ার অভিযোগ

September 12, 2020

মাদক যোগের অভিযোগে ইতোমধ্যে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের চর্চিত প্রেমিকা রিয়া চক্রবর্তীতে গ্রেপ্তার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বর্তমানে তিনি জেলে রয়েছেন। এবার সুশান্তের আরেক কথিত প্রেমিকা সারা আলি খানের বিরুদ্ধেও উঠল মাদক নেয়ার অভিযোগ। গ্রেপ্তার হওয়া রিয়াই এনসিবির জিজ্ঞাসাবাদে সারার নাম বলেছেন।

সূত্রের খবর, রিয়া এনসিবিকে সারাসহ আরও দুই অভিনেত্রীর নাম বলেছেন। তারা হলেন দক্ষিণী সিনেমায় ও বলিউডে একাধারে কাজ করা অভিনেত্রী রাকুল প্রীত সিং এবং রোহিনী লায়র। এছাড়া ২০ পাতার লম্বা বিবৃতিতে রিয়া মুকেশ ছাবড়াসহ বলিউডের বেশ কয়েকজন অভিনেতার নামও বলেছেন। আগামী কয়েক দিনে তাদের এক এক করে ডাকবে এনিসিবি।

বলিউড সূত্রে খবর, এনসিবির দুই উচ্চ পদস্থ কর্মকর্তা কে পি এস মালহোত্রা এবং ডি জি আস্থানা ইতোমধ্যে বৈঠক শুরু করেছেন। বলিউডের ওই তারকাদের সমন পাঠানোর আগে সম্পূর্ণ প্রস্তুতি সেরে ফেলতে চাইছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর এই অফিসাররা। তবে এনসিবির সামনে রিয়া বলিউডের কোন অভিনেতা, পরিচালক ও প্রযোজকদের নাম নিয়েছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

মাদক কেনা-বেচা এবং প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়মিত মাদকের যোগান দেয়ার অভিযোগে গত মঙ্গলবার রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করে এনসিবি। এরই মধ্যে তিনি দুইবার জামিনের আবেদন করেছেন। কিন্তু জামিন মেলেনি। আপাতত তাকে জেলেই থাকতে হচ্ছে। এছাড়া মাদক মামলায় জামিন পাননি রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীও।

খবর সারাবেলা / ১২ সেপ্টেম্বর ২০২০ / এমএম