সাকিবকে নিয়ে বৈঠকে পাপন

ছুটিতে থাকায় জিম্বাবুয়ের সফরে না যাওয়া সাকিব আল হাসান পাড়ি জমান আমেরিকায়। এর মাঝেই বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি করে বেশ সমালোচিত হচ্ছেন তিনি। অবশেষে সেখান থেকে সরে এসেছেন সাকিব। সেই সঙ্গে ফেসবুক থেকে মুছে দিয়েছেন সেই পোস্ট। এবার সাকিবকে নিয়ে আলোচনায় বসলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে ছুটিতে থাকায় জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে ছিলেন না দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। জিম্বাবুয়ে সফর শেষে দেশে ফিরেছেন তামিমরা। একই সঙ্গে আজ রাতেই ফিরছেন সাকিবও। আর এরপর আগামীকাল(শনিবার) আসছে এশিয়া কাপের দল ঘোষণা।

স্ত্রী-সন্তানদের সঙ্গে ছুটি কাটানোর পর আমেরিকা থেকে শুক্রবার দিবাগত রাত ৩টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এরপর কিছুক্ষণ বিশ্রামের পর বিকেলেই পাপনের সঙ্গে আলোচনায় বসলেন তিনি।মূলত বেট উইনারের অঙ্গ প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি, এশিয়া কাপের নেতৃত্ব ও স্কোয়াড নিয়ে আলোচনার জন্যই বৈঠকে বসেছেন পাপন-সাকিব। মূলত তাই অনেকটা তড়িঘড়ি করেই আমেরিকা থেকে দেশে ফিরে আসেন সাকিব।

বেট উইনার থেকে ইতিমধ্যেই নিজেকে সরিয়ে নিয়েছেন সাকিব আল হাসান। বেট উইনারের সঙ্গে যুক্ত হওয়ার সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে যে পোস্ট তিনি করেছিলেন, সেটা আর নেই। দেশের ফেরার পরপরই নিজের ফেসবুক পেজ থেকে পোস্টটি সরিয়ে নিয়েছেন সাকিব।

খবর সারাবেলা / ১৩ আগস্ট ২০২২ / এমএম