অন্তঃস্বত্তা নিয়ে নিজেই মুখ খুললেন বিদ্যা বালান

বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে বিদ্যা বালানের সিনেমা ‘মিশন মঙ্গল’। এই সিনেমায় বিদ্যার সঙ্গে রয়েছেন অক্ষয় কুমার, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু, নিত্য মেনন ও কীর্তি কুলহারির মতো তারকারা। ইতিমধ্যে ৭০ কোটি রুপির ব্যবসা করেছে ছবিটি। এসবের মধ্যেই বিদ্যা বালনের অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে এখন জোর জল্পনা চলছে।

তাবে এ ধরনের গুঞ্জন নতুন কিছু নয়। এর আগেও জল্পনা-কল্পনা পাখা মেলেছিল। সম্প্রতি কালো রঙের ম্যাক্সিতে বিদ্যার একটি ছবি প্রকাশ্যে আসার পর একই জল্পনা ফের শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের একাংশ ওই ছবি দেখে মনে করছেন বিদ্যা সন্তানসম্ভবা।

অবশেষে এই জল্পনা নিয়ে মুখ খুললেন বিদ্যা বালন। অভিনেত্রী বলেছেন, ২০১২ সালে বিয়ের পর থেকেই এ ধরনের জল্পনার কথা শুনে আসছেন তিনি। এক সাক্ষাৎকারে গত তিন বছর ধরে তার অন্তঃস্বত্তা হওয়ার গুজব সম্পর্কে প্রশ্নের উত্তরে বিদ্যা বালন বলেছেন, তিন বছর ধরে নয়; গত সাত বছর অর্থাৎ বিয়ের পর থেকেই এই জল্পনা চলছে।

বিদ্যা বালন বলেছেন, ‘আমি অন্তঃসত্ত্বা নই। আমার শারীরিক গঠনের জন্য কোনো বিশেষ পোশাক পরলে অনেক সময় আমাকে অন্তঃসত্ত্বা মনে হয়। এনিয়ে কিছু করার নেই। এটা প্রথম নয়, বিয়ের একমাস পর থেকেই এ ধরনের জল্পনা আমি শুনে আসছি’।

খবর সারাবেলা / ১৯আগস্ট ২০১৯ / টি আই