১৪তম বিগ বসে চ্যাম্পিয়ন রুবিনা

February 22, 2021

বলিউড সুপারস্টার সালমান খান সঞ্চালিত ‘বিগ বস ১৪’-এর সিজনে বিজয়ীর মুকুট পরলেন ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রুবিনা দিলায়েক। বাঘা চার প্রতিযোগীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন তিনি। ২১ ফেব্রুয়ারি রাতে অনুষ্ঠিত হয় এবারের বিগ বসের গ্র্যান্ড ফিনালে। সেখানে রুবিনার হাতে ট্রফি তুলে দেন সঞ্চালক সালমান খান।

‘বিগ বস ১৪’-এর বিজয়ী হিসেবে রুবিনার নাম ঘোষণা হতেই আনন্দে উচ্ছল হয়ে ওঠেন এই টিভি তারকা। ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তায় অনুরাগী এবং ভক্তদের ধন্যবাদ জানান তিনি। ওই ভিডিওতে নিজের উচ্ছ্বাসের কথাও জানান ‘ছোটি বহু’ খ্যাত রুবিনা। পরে তিনিও অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় ভাসেন।

এবারের বিগ বসের ফাইনালে খেতাব জেতার লড়াইয়ে ছিলেন পাঁচ প্রতিযোগী। রুবিনাসহ বাকি চারজন হলেন গায়ক রাহুল বৈদ্য, আলী গণি, অভিনেত্রী রাখি সাওয়ান্ত ও নিক্কি তামবলি। এর মধ্যে ১৪ লাখ রুপি নিয়ে চ্যাম্পিয়ন হওয়ার দৌড় থেকে আগেই সরে যান রাখি। এরপর রুবিনার কাছে ধরাশায়ী হন বাকি তিন প্রতিযোগীও।

এদিকে, বিগ বসের ঘর থেকে বেরিয়ে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেন রুবিনা দিলায়েকের স্বামী অভিনব শুক্ল। তিনিও এবারের বিগ বসের প্রতিযোগী ছিলেন। অভিনব বলেন, তার স্ত্রীই ১৪তম বিগ বসের বিজয়ী হবেন। এ বিষয়ে তার কোনো সন্দেহ নেই বলেও জানান আত্মবিশ্বাসী অভিনব। হলোও তাই।

খবর সারাবেলা / ২২ ফেব্রুয়ারি ২০২১ / এমএম