যেসব রাশির লোকেরা সম্পর্কের ক্ষেত্রে খামখেয়ালি

একটি ভালো সম্পর্ক যেকোনো ব্যক্তির জীবনকে বদলে দিতে পারে। জীবনকে সুখী করে তুলতে পারে। তবে অনেকে রয়েছেন যারা তাদের সম্পর্কের ক্ষেত্রে খামখেয়ালি হয়ে থাকেন। তাদের সঙ্গী সম্পর্ক নিয়ে হতাশায় ভুগতে পারেন। এমন কয়েকটি রাশি রয়েছে যাদেরকে এই বিষয়ে সতর্ক হওয়া উচিত। চলুন তেমন রাশিগুলো সম্পর্কে জেনে নিই।

মেষ

যারা সম্পর্ক নিয়ে খামখেয়ালিতে থাকে তাদের মধ্যে একটি রাশি হলো মেষ। তারা দ্রুত গতিতে জীবন যাপন করে। সম্পর্কের শুরুতে সব ঠিক থাকলেও আস্তে আস্তে তার মেজাজ পরিবর্তন হয়। তারা সঙ্গীর ক্ষেত্রে নিয়ন্ত্রণের বাইরে গেলে বিরক্ত হতে পারে। যার ফলে তারা বিড়ম্বনার মুখোমুখি হয়।

কর্কট

কর্কট রাশির লোকেরা সাধারণত বেশি আবেগী হন। তারা দৃঢ় ব্যক্তিত্ব সম্পন্ন হয় এবং আবেগকে নিয়ন্ত্রণ করে। তবে মাঝে মাঝে তারা আবেগকে বশ করতে পারে না। সেসময় তারা সম্পর্কের ক্ষেত্রে খামখেয়ালি হয়ে যায়।

মিথুনরাশি

মিথুনরাশির লোকেরা মনোহর আত্মার জন্য বিবেচিত। তাদের চরিত্র দুষ্টু হওয়ার জন্য পরিচিত। রাশিচক্রে বলা হয়েছে, মিথুনরাশির লোকেরা দ্বৈত ব্যক্তিত্বের অধিকারী হন। সম্পর্কের ক্ষেত্রে তারা ঠিক থাকলেও নিয়ন্ত্রণের বাইরে গেলে তারা মেজাজি হয়ে যান।

তুলারাশি

তুলারাশির জাতকরা সাধারণত জীবনে খুব সাজানো এবং সংকল্পবদ্ধ হয়। তাদের সম্পর্কের জন্য কী সঠিক তা তারা লক্ষ্য করে এবং প্রায়শই তাদের ধারণা এবং মতামত সম্পর্কে খুব ভারসাম্যপূর্ণ হয়। যদি বিষয়গুলো তাদের নিয়ন্ত্রণের বাইরে চলে যায় এবং তারা তাদের সম্পর্কের ক্ষেত্রে শান্তি বজায় রাখতে না পারে, তবে যেকোনো পরিস্থিতিতে তারা তাদের মন হারাতে পারে এবং সম্পর্কের ক্ষেত্রে খামখেয়ালি হতে পারে।

বৃশ্চিক

এই রাশির জাতরা আবেগী। তবে তারা স্বতঃস্ফূর্ততার জন্য ভয় পায় না। তাদের তীব্র আবেগের কারণে মেজাজের পরিবর্তন হতে পারে। যেহেতু তারা তীব্রভাবে অনুভব করে, সেই কারণে তারা কাউকে তেমন সাহায্য করতে পারে না। তাদের এই তীব্র অনুভূতির জন্য বেশিরভাগ সময় মেজাজি হয়ে থাকে।

মীন

মীনরা খুব সংবেদনশীল হতে পারে। তারা সাধারণত খুব বন্ধুত্বপূর্ণ হয়। তবে সামান্য কারণ তাদের মেজাজ এবং আবেগকে প্রভাবিত করতে পারে। কোনো সমস্যা যতই ছোট হোক না কেন, যদি তারা এটির দ্বারা প্রভাবিত বোধ করে তাহলেও তাদের মেজাজ পরিবর্তন হয়ে যায়।

খবর সারাবেলা / ১৭ অক্টোবর ২০২০ / এমএম