অভিনয় থেকে তাহসান সরে গেলেন কেন

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান খান গানের পাশাপাশি ছোট পর্দার অভিনেতা হিসেবেও দর্শকের মন জয় করেছেন। তবে অনেকদিন থেকেই তাকে অভিনয় করতে দেখা যায়না। বর্তমানে গান নিয়েই ব্যস্ততা তার। নতুন বছরের প্রথম দিন একটি বেসরকারি টেলিভিশনের কনসার্টে অংশ নেন তাহসান। কনসার্ট শেষে গণমাধ্যমে কাজের নানান বিষয় নিয়ে কথা বলেন তাহসান। এ সময় অভিনয় থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কারণ জানালেন এই গায়ক।

এসময় তাহসান বলেন, বিগত ২০ বছর ধরে কাজ করছি আমি। নিজেকেই নিজের বিরতি নিতে হয়। যারা আমাকে ভালোবাসে, আমার কাজ ভালো লেগেছে বলেই ভালোবাসেন। যখন মনে হয় কাজ একঘেয়েমি হয়ে যাচ্ছে, খুব একটা ভালো কাজ হচ্ছে না, তখন নিজেকেই থামিয়ে দিতে হয়।অভিনেতা আরও বলেন, দেড় বছর আগে মনে হয়েছে ইউটিউব নির্ভর কাজ আগের মতো আর ভালো হচ্ছে না। যার কারণে তখন থেকে আর কাজ করছি না।

তবে বর্তমানে ওটিটিতে ভালো কাজ হচ্ছে। ভালো গল্প এবং নির্মাতা হলে ওটিটিতে কাজ করব। ভালো কাজের অপেক্ষায় আছি।তাহসান বলেন, বর্তমানে গান নিয়ে ব্যস্ততা আমার। আসলে শ্রোতা-দর্শকদের জন্যই গান গাই। যখন আমার গান তাদের ভালো লাগে এবং শুনতে আগ্রহ দেখায়, তখন নিজের ভেতর আনন্দ বোধ হয়।

খবর সারাবেলা / ০৩ জানুয়ারি ২০২৪ / এমএম